আগামী মাসের মকর রাশিফল

সেপ্টেম্বর, 2024

মকর রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাস উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। বিশেষত স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনাকে জ্ঞানী এবং সতর্ক উভয়ই হতে হবে। এই মাসে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনাকে সমস্যায় ফেলতে পারে। যতদূর আপনার ক্যারিয়ার সম্পর্কিত, মাসের শুরুতে আপনার কর্মজীবনে উত্থান-পতন থাকবে।

চাকরিতে স্থানান্তর এবং পরিবর্তনের পরিস্থিতিও হতে পারে তবে মাসের দ্বিতীয়ার্ধটি তুলনামূলকভাবে অনুকূল থাকবে এবং আপনি চাকরিতে ভাল ফলাফল পাবেন। আপনার কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় কথোপকথন এড়ানো উচিত কারণ এটিই একমাত্র সমস্যা যা আপনাকে কর্মক্ষেত্রে বিরক্ত করতে পারে।

অন্যথায় আপনার ক্যারিয়ার ভাল যাবে। যারা ব্যবসা করছেন তারা মাসের শুরু থেকে ব্যবসায় নতুন চুক্তি পাবেন এবং আপনি আপনার কাজে এতটাই ব্যস্ত থাকবেন যে আপনি নিজেই অবাক হয়ে যাবেন। এই মাসটি আপনাকে আপনার ব্যবসায় নিযুক্ত রাখবে এবং এটি আপনার অগ্রগতির জন্য ভাল হবে।

আর্থিক বিষয়ে উত্থান-পতন থাকবে। খরচ একই থাকবে। আয়ের ক্ষেত্রে উত্থান-পতন থাকবে, তাই আপনাকে আপনার অর্থ সঠিকভাবে ব্যবহার করতে হবে। প্রেম সম্পর্কের জন্য মাসটি অনুকূল। আপনার প্রেম সম্পর্ক মসৃণ হবে এবং আপনি আপনার প্রিয়জনের আরও ঘনিষ্ঠ অনুভব করবেন।

দাম্পত্য সম্পর্কেও প্রেম বৃদ্ধি হবে। মাসের শুরুতে কিছু সমস্যা দেখা দিতে পারে। শ্বশুরবাড়ির সঙ্গে বিবাদ হতে পারে তবে মাসের দ্বিতীয়ার্ধে পরিস্থিতি ভালো হয়ে যাবে। শিক্ষার্থীদের জন্য মাসটি অনুকূল। আপনি আপনার শিক্ষায় উল্লেখযোগ্য অগ্রগতি অনুভব করবেন।

পারিবারিক জীবন মধ্যম হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি শিক্ষা বা কাজের জন্য বিদেশ ভ্রমণ করতে পারেন। এই মাস স্বাস্থ্যের দিক থেকে উত্থান-পতনে পূর্ণ হতে পারে। আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা কমে যেতে পারে, তাই এমন পদার্থ খান যা আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে পারে এবং আপনাকে রোগের শিকার হওয়া থেকে রক্ষা করতে পারে। মাসের দ্বিতীয়ার্ধ তুলনামূলকভাবে অনুকূল থাকবে এবং স্বাস্থ্যের উন্নতি হবে।

উপায়

আপনার শনিবারের দিন মহারাজ শ্রী দশরথ কৃত নীল শনি স্রোতের পাঠ করা উচিত।