বৃষভ সাপ্তাহিক রাশিফল

26 আগস্ট 2024 – 01 সেপ্টেম্বর 2024

এই সপ্তাহে, প্রয়োজন না হলে গাড়ি চালানো এড়িয়ে চলুন। সব ধরনের ভ্রমণ এড়িয়ে চলুন, বিশেষ করে রাতে। অন্যথায় আপনি একধরনের শারীরিক যন্ত্রণা ভোগ করতে পারেন। আপনার চন্দ্র রাশির একাদশ ঘরে রাহু গ্রহের উপস্থিতির কারণে, আপনি যদি এই সপ্তাহে বিদেশ সম্পর্কিত ব্যবসা করেন তবে আপনি অনেক নতুন উত্সের সাথে সংযোগ স্থাপন এবং তাদের থেকে আর্থিক সুবিধা অর্জনের ক্ষেত্রে প্রচুর সাফল্য পেতে পারেন।

এর জন্য আপনাকে প্রথম থেকেই প্রস্তুত থাকতে হবে এবং সঠিক কৌশল অবলম্বন করতে হবে। এই সময়ে, আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে সমাজের কল্যাণে কিছু কাজ করতে পারেন, যা আপনার সম্মান এবং সম্মানকে অনেক বাড়িয়ে দেবে।

এই সময়ে, আপনাকে ধর্মীয় কর্মকাণ্ডে উত্সাহের সাথে অংশ নিতে দেখা যাবে। এই সপ্তাহে, আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে কর্মক্ষেত্রে অন্যদের সাথে কথা বলার সময় সাবধানতার সাথে আপনার শব্দ চয়ন করুন কারণ বৃহস্পতি গ্রহ আপনার রাশির প্রথম/উত্তর গৃহে অবস্থিত হবে।

তাই কাউকে এমন কিছু বলবেন না, যা আপনার ভাবমূর্তির ওপর খারাপ প্রভাব ফেলবে। এই সপ্তাহের সময়, বিশেষ করে, ছাত্রদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ এই সময়ের মধ্যে তারা কিছু বিদেশী কলেজে ভর্তি হতে পারে যার জন্য তারা আগে চেষ্টা করছিল। অতএব, এই সময়ের পূর্ণ সদ্ব্যবহার করুন এবং আপনার যথাসাধ্য চেষ্টা চালিয়ে যান।

  • উপায় : মঙ্গলবারের দিন মঙ্গল গ্রহের জন্য যজ্ঞ করুন।