তুলা সাপ্তাহিক রাশিফল

26 আগস্ট 2024 – 01 সেপ্টেম্বর 2024

এই সপ্তাহে আপনার মধ্যে ধর্মীয় প্রবণতা গড়ে উঠবে। যার কারণে আপনি আপনার কাছের মানুষ এবং বন্ধুদের সাথে যে কোনও ধর্মীয় স্থানে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। যেখানে আপনি একজন সাধুর আশীর্বাদও পেতে সক্ষম হবেন, যা আপনাকে অনেকাংশে মানসিক শান্তি প্রদান করবে।

এই সপ্তাহে আপনাকে সেই সমস্ত বন্ধু বা আত্মীয়দের থেকে দূরে থাকতে হবে যারা আপনার সুবিধা নেয় এবং আপনাকে সর্বদা আপনার অর্থ ব্যয় করার চেষ্টা করে। এছাড়াও, এই রাশির জাতক জাতিকারা যারা ব্যবসা করেন তাদের সপ্তাহের প্রথম দিনগুলিতে কোনও ধরণের বিনিয়োগ এড়াতে হবে কারণ কেতু দেব আপনার চন্দ্র রাশির দ্বাদশ ঘরে উপস্থিত থাকবেন।

সামগ্রিকভাবে, আপনার অষ্টম ঘরে বৃহস্পতি অধিষ্ঠিত হওয়ার কারণে, আর্থিক বিষয়ে সময়টি ভাল, তবে নিজেকে সতর্ক রেখে আপনাকে একটু বেশি সতর্ক থাকতে হবে। এই সপ্তাহে, পরিবারের সাথে সম্পর্কিত হঠাৎ নতুন দায়িত্বের কারণে, আপনার সমস্ত পরিকল্পনা ব্যাহত হতে পারে।

এই সময়ে, আপনি গৃহস্থালির কাজে এতটাই মগ্ন বোধ করবেন যে আপনি এমনকি মনে করতে পারেন যে আপনি অন্যের জন্য বেশি এবং নিজের জন্য কম করতে সক্ষম। এ কারণে আপনার স্বভাবেও কিছুটা রাগ দেখা যেতে পারে।

কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভালো হতে চলেছে। কারণ এই সময়ে আপনি আপনার যেকোনো ব্যাধি থেকে মুক্তি পেতে সক্ষম হবেন, যার কারণে আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনাকে আপনার কর্মক্ষেত্রে আগের চেয়ে বেশি পরিশ্রম করতে দেখা যাবে।

এই সপ্তাহে আপনাকে শিক্ষার ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এমন পরিস্থিতিতে, এই সময়ের মধ্যে, আপনাকে সবচেয়ে বেশি ধৈর্য ধরতে হবে।

কারণ এই সপ্তাহে আপনি যে কোনো পরীক্ষায় প্রত্যাশার চেয়ে কম নম্বর পেতে পারেন, এর পরে আপনার স্বভাবের মধ্যে বিরক্তি দেখা দেবে এবং আপনি আপনার সহপাঠীদের সাথে ছোটখাটো বিষয়েও ঝগড়া করতে পারেন। অতএব, প্রতিটি পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখা এবং ভাল সময়ের জন্য অপেক্ষা করা এই সময়ে আপনার জন্য আরও ভাল হতে চলেছে।

  • উপায় : প্রতিদিন “ওং ভার্গবায় নমঃ” র 24 বার জপ করুন।