মীন সাপ্তাহিক রাশিফল

26 আগস্ট 2024 – 01 সেপ্টেম্বর 2024

এই সময়, আপনি ক্রমাগত আপনার জীবনধারা উন্নত করার জন্য পরিবর্তন করবেন। এর জন্য, আপনি আরও ভাল স্বাস্থ্য জীবনের জন্য নিজেকে আপনার আরামের অঞ্চল থেকে বের করে নিয়ে প্রতিদিন নিয়মিত যোগ এবং ব্যায়াম করার সিদ্ধান্ত নিতে পারেন।

যাইহোক, এই সময়ে আপনার অত্যধিক কাজের চাপ এড়ানো উচিত কারণ শনি আপনার চন্দ্র রাশির দ্বাদশ ঘরে অবস্থিত হবে। এই সপ্তাহে, আপনার রাশির তৃতীয় ঘরে বৃহস্পতি থাকার কারণে, আপনার বাড়িতে কিছু অবাঞ্ছিত অতিথির ধাক্কা আপনাকে বিরক্ত করবে।

কারণ তাদের যত্ন নেওয়া আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে পারে, যার কারণে আপনাকে ভবিষ্যতে আর্থিক সংকটের মুখোমুখি হতে হবে। আপনাকে বুঝতে হবে যে কাজ স্থগিত করা কখনই কারও উপকার করে না। তাও কিছু কম গুরুত্বপূর্ণ পারিবারিক কাজ হোক বা না হোক।

কারণ এই সপ্তাহে, অনেক আগের পারিবারিক কাজ জমে যাবে, যা শেষ করা আপনাকে পরে অনেক কষ্ট দিতে পারে। পেশাগতভাবে, এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে অনেক ইতিবাচক ফলাফল পাবেন। এটাও সম্ভব যে আপনি এই সপ্তাহে আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার কারণে আপনি যে পদোন্নতিটি দীর্ঘদিন ধরে চেয়েছিলেন তা পেতে সক্ষম হবেন।

যাইহোক, এর জন্য আপনাকে আপনার উর্ধ্বতনদের সামনে আপনার ইচ্ছাগুলিও উপস্থাপন করতে হবে। আপনি যদি আপনার শিক্ষাগত রাশিফল ​​জানেন, প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত করা শিক্ষার্থীরা তাদের পরীক্ষায় সাফল্য পাবে।

এই সময়ের মধ্যে, আপনার পরিবারকেও আপনাকে উত্সাহিত করতে দেখা যাবে এবং আপনি আপনার একজন শিক্ষক বা গুরুর কাছ থেকে উপহার হিসাবে একটি ভাল বই বা জ্ঞানের চাবিকাঠিও পাবেন।

  • উপায় : প্রতিদিন ‘ওং হনুমতে নমঃ” মন্ত্রের 11 বার জপ করুন।