আগামী সপ্তাহের মিথুন রাশিফল

22 জুলাই 2024 – 28 জুলাই 2024

মিথুন রাশির রাহু গ্রহ আপনার চন্দ্র রাশির দশম ঘরে উপস্থিত থাকবে। স্বাস্থ্য রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকেও কিছুটা ভাল যাচ্ছে। যাইহোক, এই সময়ে আপনাকে কিছু বিষয়ে বিশেষ মনোযোগ দিতে হবে, যেমন: পার্কে যখনই সময় পান ব্যায়াম করুন বা যোগব্যায়াম করুন এবং সকাল এবং সন্ধ্যায় প্রায় 30 মিনিট নিয়মিত হাঁটুন।

এই সপ্তাহে, আপনার কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা বাস্তবায়িত হবে, যা আপনাকে ভাল এবং নতুন আর্থিক লাভ এনে দেবে। এমন পরিস্থিতিতে, এটি আপনাকে আপনার সম্পদ সঞ্চয় করতে সাহায্য করবে এবং আপনি আপনার ভবিষ্যতের জন্য আপনার কিছু অর্থ ব্যাঙ্ক ব্যালেন্স আকারে যোগ করতে পারেন।

এটা সম্ভব যে পরিবারের একজন সদস্য যাকে আপনি আগে বিশ্বাস করেছিলেন এবং আপনার কিছু গোপনীয়তা শেয়ার করেছেন এই সপ্তাহে আপনাকে বিশ্বাসঘাতকতা করতে পারে এবং অন্যদের কাছে আপনাকে প্রকাশ করতে পারে।

অতএব, এই ধরনের কোনো শঙ্কা এড়াতে, আপনার গোপনীয়তা সম্পর্কে আপনার পরিবারের অন্যান্য সদস্যদের জানানো আপনার পক্ষে ভাল হবে। এই সপ্তাহে কাজের বিষয়গুলি সমাধান করার জন্য, আপনাকে প্রথম থেকেই আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব ব্যবহার করতে হবে কারণ শনি আপনার চন্দ্র রাশির নবম ঘরে অবস্থিত হবে।

অতএব, অন্যের সামনে হাসির পাত্র না হয়ে, অন্যদের কাছে নিজের যোগ্যতা প্রদর্শন করুন এবং আপনার লক্ষ্য অর্জন করুন। এই সপ্তাহে অনেক শিক্ষার্থী তাদের ছুটির বেশিরভাগ সময় বাড়ির জিনিসপত্র মেরামত করার চেষ্টা করতে পারে, যা শিক্ষার্থীদের খারাপ বোধ করতে পারে। বিশেষ করে যখন সেই জিনিসটাও ঠিক নয়।

  • উপায় : প্রতিদিন “ওং বুধয় নমঃ” র 11 বার জপ করুন।