আগামী মাসের মকর রাশিফল

আগস্ট, 2024

মকর রাশিতে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য এই মাসটি অনেক ক্ষেত্রে খুব অনুকূল হতে চলেছে, আবার কিছু ক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে। আপনাকে আপনার স্বাস্থ্যের দিকে কিছুটা মনোযোগ দিতে হবে কারণ রাশির অধিপতি পিছিয়ে যাবেন দ্বিতীয় ভাবে, তখন শুক্রের মতো একটি শুভ গ্রহ অষ্টম ঘরে ভাবে আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে, তাই সাবধানতা অবলম্বন করতে হবে।

শিক্ষার্থীদের জন্য সময়টি অনুকূল হতে পারে। আপনি আপনার কাজের দক্ষতা দ্বারা আপনার ক্ষমতা নির্ধারণ করতে পারেন। এই জন্য, কঠোর পরিশ্রম করতে দ্বিধা করবেন না এবং কঠোর পরিশ্রম চালিয়ে যান। আপনি সফল হবে। প্রেম সম্পর্কের জন্য এই মাসটি মধ্য হতে চলেছে।

আপনাদের মধ্যে বোঝাপড়ার অনুভূতি থাকবে, তবে মাঝে মাঝে রাগ আপনাদের সম্পর্কের জন্য ক্ষতিকারক হতে পারে, তাই সাবধানে কথা বলুন এবং প্রেমময় কথার মাধ্যমে একে অপরকে রাখুন। এতে আপনার সম্পর্ক ভালো থাকবে।

বিবাহিতদের জন্য এই মাসটি মধ্যম। মাসের প্রথমার্ধটি আরও দুর্বল, তাই সতর্ক থাকুন যাতে কোনও ধরণের বিবাদ বাড়ে না কারণ মাসের প্রথমার্ধে সূর্য আপনার সপ্তম ভাবে থাকবে। অহংকার দ্বন্দ্ব এড়িয়ে চলুন. মাসের শেষার্ধ ভালো যাবে।

যতদূর আপনার কর্মজীবন সম্পর্কিত, চাকরিতে উত্থান-পতন থাকবে, যা মাসের শেষ সপ্তাহে উন্নতি করবে এবং অবস্থার পরিবর্তন হবে। মাসের শেষার্ধে চাকরি পরিবর্তন হতে পারে।

ব্যবসায়িক জগতের লোকেরা সরকারী খাত থেকে উপকৃত হতে পারে এবং সরকারী সেক্টরের সাথে যুক্ত ব্যক্তিদের সাথে কাজ করা আপনার ব্যবসায় ভাল সাফল্য আনতে পারে। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে তবে আপনার মতের জেদ এড়িয়ে চলা উচিত।

আপনি আর্থিক সাফল্য পাবেন, কিছু ব্যয় হবে তবে ভাল আর্থিক আয়ের কারণে খুব বেশি চিন্তা করতে হবে না এবং আপনার কাজ হয়ে যাবে। এই মাস স্বাস্থ্যের দিক থেকে মধ্যম হতে পারে। রাহু তৃতীয় ভাবে থাকার কারণে আপনি আপনার স্বাস্থ্যের প্রতি উদাসীন থাকবেন এবং ছোটখাটো সমস্যাকে উপেক্ষা করবেন।

আপনি যাতে কোনো বড় সমস্যায় না পড়েন সেজন্য আপনাকে এটি করা থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়

আপনার প্রতিদিন শ্রী শনি চালিশার পাঠ করা উচিত।