মীন সাপ্তাহিক রাশিফল

15 জুলাই 2024 – 21 জুলাই 2024

মীন রাশির জন্য, রাহু আপনার প্রথম ঘরে বসবে এবং ফলস্বরূপ, এই সপ্তাহে আপনার খারাপ স্বাস্থ্যের কারণে, আপনার আত্মবিশ্বাসের অভাব হবে। এমতাবস্থায় নিজেকে বিশ্বাস করতে হবে, নিজেকে বিশ্বাস করাই সাহসিকতার আসল পরিচয়।

কারণ সম্ভবত আপনিও এটি খুব ভাল করেই বুঝতে পেরেছেন যে এর ভিত্তিতে আপনি দীর্ঘকাল ধরে চলে আসা আপনার অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। এই সপ্তাহটি যে কোনও ধরণের ছোট রিয়েল এস্টেট এবং আর্থিক লেনদেনের জন্য অত্যন্ত শুভ কারণ বৃহস্পতি আপনার চন্দ্র রাশির তৃতীয় ঘরে থাকবে।

যাইহোক, এখনই কোনো ধরনের বড় বিনিয়োগ করা এড়িয়ে চলুন এবং যদি তা করা সম্ভব না হয়, তাহলে আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে কোনো বড় বিনিয়োগে আপনার অর্থ বিনিয়োগ করুন শুধুমাত্র একজন সিনিয়র বা অভিজ্ঞ ব্যক্তির সাহায্যের পরে।

এই সপ্তাহে আপনি অনুভব করবেন যে আপনার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ পরিবারের সদস্যদের কাছে আপনার চিন্তাভাবনা এবং অনুভূতি ব্যাখ্যা করা আপনার কঠিন হবে। অতএব, কিছু সময়ের জন্য শান্ত থাকা ভাল, এবং তাদেরও কিছু সময় দেওয়া ভাল।

এছাড়াও, এই সপ্তাহে আপনাকে স্বাভাবিকের চেয়ে কম পরিশ্রম করতে হবে কারণ এই সময়ের মধ্যে, আপনার কঠোর পরিশ্রমের ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা থাকবে, যা আপনার অবস্থারও উন্নতি করবে।

যেসব শিক্ষার্থী বিদেশে ভালো কলেজে যাওয়ার এবং উচ্চশিক্ষা গ্রহণের স্বপ্ন দেখছিলেন তারা এই সপ্তাহে এই সুযোগ পেতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনার স্মৃতিশক্তি বাড়াতে, আপনাকে সকালে ঘুম থেকে ওঠার পর বিষয়গুলি অনুশীলন করার পরামর্শ দেওয়া হয়।

  • উপায় : গুরবারের দিন বয়স্কদের ভোজন করান।