বৃষভ সাপ্তাহিক রাশিফল

15 জুলাই 2024 – 21 জুলাই 2024

মেষ রাশির জন্য রাহু গ্রহ আপনার চন্দ্র রাশির দ্বাদশ ঘরে উপস্থিত থাকবে। এমন পরিস্থিতিতে, কারও উপর বিরক্ত হওয়া এবং রাগ করা, যে কোনও পরিস্থিতিতে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে। এমন পরিস্থিতিতে পুরনো কথা মনে করে কোনো ঘনিষ্ঠ বন্ধু বা বন্ধুর সঙ্গে সম্পর্কে না জড়ানো আপনার জন্য ভালো হবে এবং যতটা সম্ভব নিজেকে ও মনকে শিথিল করার চেষ্টা করুন।

বিনিয়োগের জন্য এই সপ্তাহটি স্বাভাবিকের চেয়ে ভালো যাচ্ছে। তবে আপনাকে সমস্ত ধরণের আকর্ষণকারী এবং যে কোনও ধরণের ঝুঁকি থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ বৃহস্পতি আপনার চন্দ্র রাশির দ্বিতীয় ঘরে বসে থাকবে, তাই সঠিক পরামর্শ দিয়েই আপনার বিনিয়োগ করুন এবং জীবনে পদোন্নতি পান।

এই সপ্তাহে আপনাকে আপনার ব্যক্তিগত জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে যা অতীতের কিছু গোপন বিষয় উন্মোচিত হওয়ার কারণে। এমতাবস্থায়, আপনার জন্য এটি ভাল হবে যে কোনও গোপনীয়তা প্রকাশের জন্য অপেক্ষা না করে, অন্যদের সাথে ভাগ করে নিজের ভুল স্বীকার করতে হবে।

এই সপ্তাহে, অনেকগুলি শুভ গ্রহের প্রভাবের কারণে, আপনার ইচ্ছাশক্তি শক্তিশালী হবে, যার সাহায্যে আপনি আপনার পেশাগত জীবনে নতুন সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। এই সময়কালে, আপনি এমন অনেক সুযোগ পেতে চলেছেন, যার সাহায্যে এই সময়টি আপনার রাশির কর্মজীবীদের জন্য কেরিয়ারের দিক থেকে খুব আনন্দদায়ক হবে।

এই সপ্তাহে, জ্ঞানের ঈশ্বর অনেক শিক্ষার্থীকে তাদের কঠোর পরিশ্রমের ফল দিয়ে সাফল্য অর্জনে সহায়তা করার জন্য কাজ করবেন। এর পাশাপাশি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরাও এই সময়ে ভাগ্যের পাশে থাকবেন।

  • উপায় : শনিবারে রাহু গ্রহের জন্য যজ্ঞ করুন।