বৃশ্চিক মাসিক রাশিফল

জুলাই, 2024

জুলাই মাসিক রাশিফল ​​2024 অনুসারে, এই মাসটি বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য মিশ্র ফল বয়ে আনতে পারে। যতদূর আপনার কর্মজীবন সম্পর্কিত, মাসের শুরুতে দশম ভাবের অধিপতি শুক্রের সাথে অষ্টম ভাবে অবস্থান করবেন, যার কারণে চাকরিতে উত্থান-পতনের পরিস্থিতি দেখা দিতে পারে।

কেউ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে, যার কারণে আপনি বিরক্ত বোধ করবেন। তাই সতর্ক থাকতে হবে। কেউ আপনার সাথে অন্যায় সুবিধা নিতে পারে তবে ষষ্ঠ ভাবে মঙ্গলের কারণে এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসা আপনার পক্ষে সহজ হবে।

ব্যবসায়িকদের জন্য এই বছরটি অনুকূল হবে। আপনি আপনার প্রত্যাশার বাইরে সাফল্য পাবেন। আপনার একজন ভাল অভিজ্ঞ অংশীদার আপনার সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে, যার কারণে আপনি আপনার ব্যবসায় ভাল অগ্রগতি দেখতে পাবেন।

ব্যাচেলরদের বিয়ের পরিকল্পনা বাঁচতে পারে, অবিবাহিতদের জন্য মাসটি অনুকূল। আপনি খুব সহজেই আপনার সম্পর্কের মধ্যে একটি ভাল জীবনযাপন করবেন, তবে মাসের শেষার্ধে কিছু তিক্ত তর্কও হতে পারে। প্রেম সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতন থাকবে, তবে আপনি আপনার পর্যটনের জন্য যে কোনও কিছু করতে প্রস্তুত থাকবেন এবং তাই আপনার প্রেম জীবনও ধীরে ধীরে ট্র্যাকে ফিরে আসবে।

শিক্ষার্থীরা তাদের তীক্ষ্ণ বুদ্ধিমত্তার দ্বারা উপকৃত হবে এবং কম সময়ে বেশি পড়াশোনা করতে পারবে। আপনি আপনার ভাই ও বোনদের সমর্থন পাবেন, পরিবারে শান্তি ও সুখ থাকবে, তবে কাজের ব্যস্ততার কারণে আপনি পরিবার থেকে কিছুটা দূরত্ব বজায় রাখতে পারেন।

এই দূরত্ব স্বয়ংক্রিয়ভাবে তৈরি হবে, যাতে আপনি ঘুমাতে পারেন। স্বাস্থ্যের যত্ন নেওয়া প্রয়োজন, বিশেষ করে মাসের প্রথমার্ধ দুর্বল হওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসটি স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে মিশ্র ফলাফলের মাস প্রমাণিত হতে পারে।


উপায়

  • শিবের মন্দিরে গিয়ে সাদা চন্দন অর্পিত করুন।