নিজের ভাগ্যের চাকা ঘোরাতে ব্যবহার করুন এক টুকরো ফটকিরি

নিজের ভাগ্যের চাকা ঘোরাতে ব্যবহার করুন এক টুকরো ফটকিরি

মনুষ্যজীবন নানান সমস্যায় ভরা। তবে, অশান্তির পাশাপাশি সুখও বিরাজ করে। কিন্তু অনেকের ক্ষেত্রে দেখা যায়, সুখের থেকে অশান্তিই বেশি। অনেকেই এর কারন হিসাবে গ্রহের শুভ ও অশুভ প্রভাবকে দায়ী করে। এর পাশাপাশি, অশুভ বাস্তুর প্রভাবও জীবনে অনেক জায়গায় বাধা দেয়। জ্যোতিষ শাস্ত্রের মতে, এই সমস্ত সব বাধা বিপত্তি কাটিয় উঠতে খুব সাহায্য করে ফটকিরি। আসুন দেখে নেওয়া যাক, ভাগ্য ফেরাতে কীভাবে কাজে লাগানো যায় ফটকিরি।

১) ঘুমের মধ্যে যদি খারাপ বা ভয়ের স্বপ্ন দেখেন, তাহলে শোবার সময় মাথার পাশে এক টুকরো ফটকিরি রাখুন। ওই ফটকিরি আপনার চারপাশের নেতিবাচক শক্তিকে টেনে নেবে।

২) আপনি জীবনে সমস্ত রকমের পরিশ্রম করেও আশানুরুপ ফল পাচ্ছেন না। জীবনে প্রতি পদে পদে বাধার সম্মুখীন হতে হচ্ছে। এমন অবস্থা হলে, একটি কালো কাপড়ের মধ্যে এক টুকরো ফটকিরি বেঁধে দরজায় ঝুলিয়ে রাখুন। এর ফলে দূরে থাকবে নেতিবাচক শক্তি, ফিরবে ভাগ্য।

৩) সংসার জীবনে একের পর এক সমস্যা লেগেই রয়েছে? আপনি কি অর্থকষ্টতে ভুগছেন? তাহলে আর দেরি না করে একটা বড় ফটকিরির টুকরো গুঁড়ো করে ঘরের বিভিন্ন কোণায় ছড়িয়ে দিন। এর ফলে ঘর অশুভ বা নেতিবাচক শক্তির প্রভাব থেকে মুক্ত থাকবে।

৪) এক বাটি ফটকিরি বাথরুমে রাখুন। এই ফটকিরি মাসে একবার বদলে দিন। বাস্তুশাস্ত্র মতে, বাড়ির নেতিবাচক শক্তিকে ওই ফটকিরি শুষে নেবে।

৫) অন্যের নজর লেগে কোনও রকম সমস্যা হলে পা থেকে মাথা পর্যন্ত সাত বার একটি ফটকিরি ঘষে নিন। এর পর ওই ফটকিরির টুকরোটি আগুনে পুড়িয়ে ফেলুন। দ্রুত সমস্যা মিটে যাবে।